কলেজ ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদে দুই ভাইকে পিটিয়ে জখম 

নিজস্ব বার্তা পরিবেশক, বাঞ্ছারামপুর | ১৩ জুলাই ২০১৯ | ৬:২৮ অপরাহ্ণ
অ+ অ-

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় দুই ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলাকারিরা বোনের গলার চেইন ছিনিয়ে নিয়েছে বলেও অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্তরা।

শনিবার সকালে বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী দক্ষিণ বাজারে এই ঘটনা ঘটে। আহত দুই ভাই বাঞ্ছারামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ভুক্তভোগীরা জানায়, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার আইলপাড়া গ্রামের দুই ভাই ও বোন বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী দক্ষিণ পাড়ায় নানা মৃত আব্দুস সাত্তার ফুল মিয়ার বাড়িতে যাওয়ার পথে রূপসদী দক্ষিণ বাজার মন্দির সংলগ্ন এলাকায় স্থানীয় যুবক মোহন মিয়া এ উত্যক্তের ঘটনা ঘটায়।

আহত দুই ভাই নোমান হোসেন ও নাছির উদ্দিন নয়ন জানান, নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী সালমা আক্তারকে দেখে রূপসদী ইউনিয়ন পরিষদের সদস্য নজরুল ইসলাম নজুর ছোট ভাই মোহন মিয়া ধাক্কা দেয়। এসময় পাশে থাকা তার দুই ছোট ভাই নোমান ও নয়ন এর প্রতিবাদ করলে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে মোহন ও তার কয়েকজন সহযোগি কিল-ঘুষি ও লাঠিসোঠা দিয়ে এলাপাথারি ভাবে পিটিয়ে তাদের দুজনকে আহত করে। তাৎক্ষনিক ভাবে অন্য কয়েকজন গ্রামবাসী এগিয়ে এসে দুইজনকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঘটনার পরপর হামলাকারি বখাটে মোহন মিয়া গা-ঢাকা দিয়েছে।

এই বিষয়ে বক্তব্য জানতে যোগাযোগ করা হলে মোহনের বড় ভাই ইউপি সদস্য নজরুল ইসলাম নজু বলেন, “কথা কাটাকাটির এক পর্যায়ে আমার ভাইকে মেয়ের দুই ভাই ঘুষি দিছে। পরে আমার ভাই ও ওদের দুই ভাইকে কিল-ঘুষি দিছে।’’

Facebook Comments

পড়া হয়েছে 901 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x