ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষকদের অবসর ও কল্যাণ সুবিধার চেক প্রদান

| ১৫ অক্টোবর ২০১৮ | ১:৫৮ অপরাহ্ণ
অ+ অ-

ব্রাহ্মণবাড়িয়া জেলায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারি কল্যাণ ট্রাস্ট ও অবসর সুবিধা বোর্ডের প্রায় চার কোটি টাকার চেক ১১৫ জন অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারির মধ্যে হস্তান্তর করা হয়েছে। একই সাথে পাঁচ জন প্রবীন  ও শিক্ষক মুক্তিযোদ্ধাকে ফাউন্ডেশনের পক্ষ থেকে পদক প্রদান করা হয়।

‘প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন’-এর আয়োজনে সোমবার বিকেলে আশুগঞ্জ উপজেলা সদরের জাহানারা কুদ্দুস ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউট মিলনায়তনে এক সুধী সমাবেশে এ চেক বিতরণ করা হয়।

শিক্ষক-কর্মচারি কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলম সাজু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি শিক্ষক-কর্মচারি অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই’র পরিচালক আবু নাসের, ইসলামিক ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহ মঞ্জুরুল হক ও আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. হানিফ মুন্সী।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মো. সাইদুর রহমান পান্না, ‘প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন’-এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হাবিবুর রহমান, অধ্যক্ষ সুমনা ইয়াসমিন, অধ্যক্ষ জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা তাহরিমা চৌধুরী।

Facebook Comments

পড়া হয়েছে 1018 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x