মাদ্রাসা ছাত্রদের তোপের মুখে বাউল চিশতী

| ০৬ অক্টোবর ২০১৮ | ৭:১৩ অপরাহ্ণ
অ+ অ-

গানের মাধ্যমে পবিত্র কোরআন অবমাননার অভিযোগে এবার মাদ্রাসা ছাত্রদের তোপের মুখে পড়লেন দেশ বরেণ্য বাউল শিল্পী সামছেল হক চিশতী। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় পুলিশী হেফাজতে রাখা হয়।

তিনি শনিবার দিনগত রাত সাড়ে আটটার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন আয়োজিত চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার অনুষ্ঠানে গান গাইতে এসে তোপের মুখে পড়েন।

অনুষ্ঠানে উপস্থিত একাধিক ব্যক্তি জানান, বাউল শিল্পী সামছেল হক চিশতীর গান চলাকালে মাদ্রাসা ছাত্ররা বিক্ষোভ শুরু করেন এবং এক পর্যায়ে তাকে অবরুদ্ধ করে রাখা হয়। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন বাউল শিল্পী সামছেল হক চিশতীকে থানা হেফাজতে রাখার বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা হেফাজতে থাকা বাউল শিল্পী সামছেল হক চিশতী সাংবাদিকদের বলেন, ’মাগো আমি স্কুলেতে আর পড়বো না হাট্টিমা টিম টিম, মাদ্রাসাতে পড়বো গিয়ে আলিফ-লাম-মীম‘- এই বাক্যের সঙ্গে মিল রেখে আমি গান গাইছিলাম। তবে আমি অসুস্থ্য থাকায় গানের কথা এলোমেলো হয়ে গেছে। এজন্য তিনি অনাকাঙ্খিত ভুলের জন্য ক্ষমা চেয়েছেন।

বাংলাদেশ সময় : ২৩৫৫ ঘন্টা, ৬ অক্টোবর, ২০১৮।

Facebook Comments

পড়া হয়েছে 3920 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x