শিক্ষার্থীদের ২,০০০ গাছের চারা দিল নাসিরনগর ছাত্রলীগ

নিজস্ব বার্তা পরিবেশক, নাসিরনগর | ১৮ জুলাই ২০১৯ | ২:১৩ অপরাহ্ণ
অ+ অ-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা শাখা ছাত্রলীগের উদ্যােগে বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীদের মাঝে দুই হাজার ফলদ ও ভেষজ গাছের চারা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে অনুষ্ঠিত বৃক্ষ মেলা-২০১৯ এর উদ্বোধনী পর্বে আগত শিক্ষার্থীদেরকে তারা এসব চারা বিতরণ করেন।

নাসিরনগর উপজেলা শাখা ছাত্রলীগের আহবায়ক নাসির উদ্দিন রানা ও যুগ্ম আহবায়ক শরীফুজ্জামান চৌধুরী সুমনের নেতৃত্বে চারা ক্রয় করে বিনামূল্যে বিতরণ করা হয়।

এর আগে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল কবীরের নেতৃত্বে একটি র্যালী উপজেলা সদরেরর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরে এসে মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম।

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাংসদ বিএম ফরহাদ হোসেন সংগ্রাম। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আবু নাছের, উপজেলা প্রশাসেনর সহকারি কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. আনিসুজ্জামান।

মেলায়, ফলদ ও ভেষজ গাছের ২0 টি স্টল অংশ নেয়।

Facebook Comments

পড়া হয়েছে 1809 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x