সরাইল-আশুগঞ্জে কামরুজ্জামান আনসারীর পূজামন্ডপ পরিদর্শন

| ১৯ অক্টোবর ২০১৮ | ৭:৪৯ অপরাহ্ণ
অ+ অ-

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সাবেক ছাত্রনেতা, বাংলাদেশ আইন সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. কামরুজ্জামান আনসারী তার নির্বাচনী এলাকা সরাইল ও আশুগঞ্জ উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।

তিনি গতকাল শুক্রবার সন্ধ্যায় সরাইল ও আশুগঞ্জ উপজেলার লালপুর, দুর্গাপুর, তারুয়া, অরুয়াইল, পাকশিমুল, চুন্টা, সরাইল কালীবাড়ি, উচালিয়াপাড়া, কালিকচ্ছ, শাহবাজপুর আতকা বাজার, কুচনি, বুড্ডা, মলাইশ, গাজীপুর, কাকড়িয়া ও শাহজাদাপুর গ্রামের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানান এবং নৌকা মার্কার জন্য ভোট চান।

পূজামণ্ডপ পরিদর্শনকালে মো. কামরুজ্জামান আনসারী বলেন, দুর্গাপূজা একটি সার্বজনীন উৎসব। শেখ হাসিনার নেতৃত্বের আওয়ামী লীগ সরকার এ উৎসব পালনে প্রতিবছরই রাষ্ট্রীয়ভাবে কঠোর নিরাপত্তা নিশ্চিত করে। কারণ আওয়ামী লীগ ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাস করে। এজন্য তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগ তথা নৌকা মার্কাকে ভোট দেয়ার আহবান জানান।

পূজামণ্ডপ পরিদর্শনকালে তার সঙ্গে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা আনোয়ার, পানিশ্বর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জজ মিয়া, মলাই মিয়া উপজেলা যুব লীগ নেতা মনির হোসেন, আলমগীর, জীবন, উপজেলা শ্রমিক লীগ নেতা টিটু, ছাত্রলীগ নেতা মৃদুল সিকদার, আশিক, পাভেল, রাহিম ও জিসান প্রমুখ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই ছাত্রনেতা বলেন, সরাইল উপজেলার অরুয়াইল, কাকড়িয়া, বুড্ডা, গাজীপুর পরিদর্শনের সময় জোটের এমপি কর্তৃক এলাকাবাসীর উন্নয়ন বঞ্চিত হওয়ার দৃশ্য ফুটে উঠে। এ কারণেই এলাকার মানুষের প্রাণের শ্লোগান এখন- “কিসের ঐক্য, কিসের জোট, নৌকা মার্কায় দেব ভোট”।

তিনি আরো বলেন, সরাইল ও আশুগঞ্জের জনগণ জোটের মার্কা লাঙ্গলে ভোট দিতে থাকলে  একসময় নৌকা নামক মার্কার কথাই ভুলে যাবে। এ কারণে তিনি আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়ন দিতে দলীয় সভানেত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান।

Facebook Comments

পড়া হয়েছে 1412 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x