সাংবাদিক জহির রায়হানকে দেখতে কারাগারে এমপি

নিজস্ব বার্তা পরিবেশক | ০৩ অক্টোবর ২০১৯ | ৩:৩৩ অপরাহ্ণ
অ+ অ-

হত্যা মামলায় কারান্তরীণ সাংবাদিক জহির রায়হানকে দেখতে জেলা কারাগারে গেছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি কারাগারে যান। জহির রায়হান বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক।

কারাগারের বিধি অনুযায়ী সাংসদ বুলবুল সাংবাদিক জহির রায়হানের সঙ্গে সাক্ষাত করে তার খোঁজ-খবর নেন। এসময় জহির রায়হান পরিকল্পিতভাবে হত্যা মামলায় তাকে ফাঁসানো হয়েছে বলে সাংসদকে অবহিত করেন। হত্যা মামলাটি সুষ্ঠুভাবে তদন্ত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবেন বলে আশ্বাস দেন সাংসদ।

এ সময় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল এর সঙ্গে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, নাসির উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য শাহরিয়ার বাদল ও সাংসদের ব্যক্তিগত সহকারী মোক্তার হোসেন শিকদার প্রমুখ।

উল্লেখ্য, নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে গোষ্ঠিগত দাঙ্গার জেরে ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর সংগঠিত জোড়া খুনের মামলায় গত ৬ সেপ্টেম্বর জেলা শহরের কাউতলি এলাকা থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল তাকে গ্রেফতার করে। তিনি এই মামলার ৯৩ নম্বর আসামি।

Facebook Comments

পড়া হয়েছে 1522 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x